নাহিদ মিয়া, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বাক্ষর জাল করে প্রায় ১৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাসুদুল ইসলামকে আটক করেছে পুলিশ।
গত শুক্রবার (৩০ এপ্রিল) রাতে চুনারুঘাট থেকে পিআইও মোহাম্মদ মাসুদুল ইসলামকে আটক করে মাধবপুর থানা পুলিশ।
পুলিশ জানায়, উপজেলায় দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ প্রকল্পের প্রায় ১৮ লাখ টাকা ইউএনও’র স্বাক্ষর জাল করে আত্মসাৎ করেন পিআইও মোহাম্মদ মাসুদুল ইসলাম। বিষয়টি নজরে এলে ইউএনও ফাতেমা তুজ জোহরা শুক্রবার বিকেলে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন।
অভিযোগ দায়েরের পর শুক্রবার রাত ১০টার দিকে চুনারুঘাট থানা পুলিশের সহায়তায় চুনারুঘাট শহর থেকে তাকে আটক করে মাধবপুর থানা পুলিশ।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, ‘ইউএনও’র অভিযোগের পরিপ্রেক্ষিতে চুনারুঘাট থেকে তাকে আটক করা হয়েছে। বর্তমানে পিআইও মোহাম্মদ মাসুদুল ইসলামকে থানায় জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’
মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা বলেন, ‘ঠিক কত টাকা তিনি আত্মসাৎ করেছে সেটি আমি স্পষ্ট না। তবে ধারণামূলকভাবে অভিযোগে একটি এমাউন্ট উল্লেখ করেছি, যেটি এখই মিডিয়াতে প্রকাশ করতে চাই না। পুলিশ তদন্ত করে বের করবে তিনি কত টাকা আত্মসাৎ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *