মোঃ শামীম মিয়া-স্টাফ রিপোর্টার:

“মাদককে না বলুন, মাদক মুক্ত সমাজ গড়ুন”এই স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ১০ নং ছাতিয়াইন ইউনিয়নের সাবেক ফুটবল খেলোয়াড় ” মরহুম হাজী আব্দুল আওয়াল জিতু সরদার সাহেব স্নৃতি ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত হয়

মাধবপুর উপজেলায় সাবেক ফুটবল খেলোয়াড় মরহুম হাজী আব্দুল আওয়াল জিতু সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফুটবল টুর্নামেন্টে জয়ী হয়েছে উপজেলার পিয়াইম স্পোটিং ক্লাব বনাম একাদশ।

বুধবার ( ০৩ নভেম্বর) ২১” বিকেল সাড়ে তিনটায় উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর ঐতিহ্যবাহী ফুটবল খেলার মাঠে অত্র ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলহাজ্ব মোঃ নওশাদ আলীর সভাপতিত্বে ও ফুটবল খেলোয়াড় মোঃ এম.এ আবুল কালাম ” মোঃ শামসুদ্দিনের সঞ্চালনায়,মোঃ আব্দুল মতিন খাঁনের পরিচালনায় এই খেলা
অনুষ্ঠিত হয় ।

খেলায় নির্ধারিত সময়ে ০-০ গোলে ড্র হওয়ার পর টাইব্রেকারে উচাইল বীর মুক্তিযোদ্ধা স্পোর্টিং ক্লাব বনাম ফুটবল একাদশকে ৪-৫ গোলে হারিয়ে জয়ী হয় পিয়াইম ফুটবল একাদশ।

আইডিয়াল ফুটবল ক্লাব কর্তিক আয়োজনে অনুষ্ঠিত খেলাটি আলহাজ্ব মোঃ নওশাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব মোঃ মিনহাজ উদ্দিন চৌধুরী (কাসেদ) আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ সরদার, মোঃ করম আলী(মেম্বার) মোঃ জলফু মিয়া, ডাঃ মোঃ দুলাল মিয়া,মোঃ জসিম উদ্দিন, মোঃ শামসুদ্দিন সহ প্রমুখ।

খেলার পৃষ্ঠোপোষক আসন্ন ১০ নং ছাতিয়াইন ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী’মোঃ জিয়াউর রহমান জিয়া-বলেন দেশে করোনার পাদুর্ভাব থাকায় ১বছর সব ধরণের খেলাধুলা বন্দ ছিলো। এলাকার তরুণ ও যুব সমাজের সহযোগিতায় আমার পিতা মরহুম হাজী আব্দুল আওয়াল জিতু সরদার সাহেবের স্মৃতি স্বরনে আজকের ১ম সেমিফাইনাল ফুটবল লীগের শুভ সূচনার পর কয়েক হাজার দর্শকদের উপস্থিতিতে সফল ভাবে সেমিফাইনাল খেলা সম্পুর্ণ করার জন্য তিনি টুর্নামেন্ট আয়োজকদের ধন্যবাদ জানান ।

সেই সাথে এক্তিয়ারপুর ঐতিহ্যবাহী খেলার মাঠকে মিনি স্টেডিয়ামে রুপান্তরিত করে অত্র অঞ্চলের ক্রিড়াঙ্গনকে এগিয়ে নিতে সরকার ও স্হানীয় সরকার জনপ্রতিনিধি পৃষ্টপোষকতার দাবী জানান তিনি।

Leave a Reply