মোঃ শামীম মিয়া-স্টাফ রিপোর্টার মাধবপুর:

হবিগঞ্জের মাধবপুর উপজেলা ১০নং ছাতিয়াইন ইউনিয়নের ৭/৮নং ওয়ার্ড এক্তিয়ারপুর গ্রামে প্রায় ৫০০’ শতাধিক অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে শাড়ী ও লঙ্গি। মঙ্গলবার সকালে এক্তিয়ারপুর স্হানীয় ফুটবল খেলার মাঠে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে-আওয়ামীগ নেতা ডাঃ মোঃ আব্দুল জব্বার ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জসিম উদ্দিন উপস্থিত থেকে’ মরহুম হাজী আঃ আওয়াল জিতু সর্দার সাহেবের পরিবারের ব্যক্তিগত আয়োজনের ঈদ উপহার বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন- মোঃ এনামুল হক এনাম, এম.এ আবুল কালাম, মোঃ মারুফ মিয়া, মোঃ স্বপন মিয়া’ এফআইআর টিভি অনলাইন চ্যানেলের ম্যানেজিং ডিরেক্টর মোঃ এম.কাদের,মেঘনা টিভির উপজেলা প্রতিনিধি কাইয়ুম সরকার, মোঃ ফালান মিয়াসহ প্রমুখ ।

ঈদবস্ত বিতরণ কালে-সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। ঈদবস্ত বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

এক্তিয়ারপুর মরহুম হাজী আঃ আওয়াল জিতু সর্দার সাহেবের সুযোগ্য সন্তান অত্র ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জিয়াউর রহমান জিয়ার উদ্যোগে গরীব ও অসহাদের মাঝে ঈদবস্ত বিতরণ কালে বক্তারা এসবকথা বলেন

এর আগে ইউনিয়নের পেয়াইম গ্রাম, সাকুচাইল, ছাতিয়াইন, দাশপাড়া সহ প্রায় ১০০০’ হাজার অসহায় পরিবারে মধ্যে জিয়াউর রহমান জিয়ার ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *