সোলাইমান,টাংগাইল প্রতিনিধিঃ স্বেচ্ছায় রক্তদানের সংগঠন বাঁধনের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিটের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।আগামী ১ বছরের জন্য রক্ত যোদ্ধাদের নিয়ে ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান বাঁধন কমিটির বিভিন্ন পদে দায়িত্বে থাকা সদস্যরা।

নতুন অনুমোদিত কমিটিতে কেন্দ্রীয় পর্যবেক্ষক গােবিন্দ চন্দ্র দাস। সভাপতি সুকান্ত মণ্ডল ও সাধারণ সম্পাদক মােঃ মাসুম।
সংগঠনের অন্যান্যরা হলেন সহ-সভাপতি আফরিন আলম, মনিরুল ইসলাম।
সহ – সাধারণ সম্পাদক- আফরােজা বাশার বনি, সাংগঠনিক সম্পাদক মােঃ মাহমুদুল হাসান রাতুল, সহ – সাংগঠনিক সম্পাদক মােঃ সুমন মিয়া ।
কোষাধ্যক্ষ মােঃ মুজাহিদুল ইসলাম । দপ্তর সম্পাদক মােঃ রাকিব শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সাইদুল ইসলাম রুপক, তথ্য ও শিক্ষা সম্পাদক হাওয়া আক্তার রুপা । নির্বাহী সদস্য রুবেল পারভেজ, আবিদা সুলতানা, আশরাফুল মাহমুদ, শামীম হােসেন শাফিউন্নাহার এ্যানি।
নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে রক্তদান অব্যহত রাখতে ও অসহায় রোগীদের জীবন বাঁচাতে রক্ত যুদ্বাদের সদা প্রস্তুত থাকার আহ্বান জানান। পাশাপাশি সকলকে রক্তদানে আগ্রহী করার জন্য ক্যাম্পাসে ক্যাম্পেইন করার আশ্বাস দেন।

নব নির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম রুপক জানান, বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) আমাদের প্রাণের ভালোবাসার সংগঠন। মানবতার সেবায় এই সংগঠনের কাজকে এগিয়ে নিয়ে যেতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। এবং সকলে মিলে আমাদের এই ইউনিটকে একটি মডেল ইউনিট এ রুপান্তরিত করবো এবং বাঁধনের স্বপ্নপূরণে অগ্রণী ভূমিকা রাখবো ইনশাআল্লাহ।

Leave a Reply