মাহামুদুল,মালদ্বীপ প্রতিনিধি:

ঢাকা: জেল হত্যা দিবস উপলক্ষে মালদ্বীপ আওয়ামী লীগ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। বুধবার (৩ নভেম্বর) স্থানীয় সময় রাতে দেশটির রাজধানী মালের একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। কোরআন ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ আলামিন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা সহ মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দেশ-জাতি ও প্রবাসীদের কল্যাণে দোয়া করা হয়।

মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ দুলাল মাদবরের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক শাহজালাল শিকাদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ কমিউনিটি ওয়ালফেপার এর প্রতিষ্ঠাতা সভাপতি মীর সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা মফিজুল ইসলাম, উপদেষ্টা কাওসার আহমেদ, মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভিও কনস্ট্রাকশন এর চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান ও বিশিষ্ট ব্যাবসায়ী মনির হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী নুরে আলম রিন্টু, মালদ্বীপ আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি, এম আর কামাল, ও আনোয়ার হোসেন রাজু, নুরে আলম ভুইয়া, রফিকুল ইসলাম, গাজী জাহিদ, এনামুল হক জাকির, সোহাগ সরদার, সোলেমান অলিউল্লাহ, শরিফুল ইসলামসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা।

Leave a Reply