বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

“করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার কর্তৃক আরোপিত বিধি-নিষেধ প্রতিপালন নিশ্চিতকরণে বদ্ধ পরিকর উপজেলা প্রশাসন ও বিরামপুর থানা পুলিশ। আজ ১৩ জন পথচারীদের আটক করে উপজেলা প্রশাসন ও বিরামপুর থানা পুলিশ।

(২৯এপ্রিল)বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা পরিমল কুমার সরকার পরিচালনায় ও বিরামপুর থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান এর নির্দেশনায় এবং বিরামপুর থানা পুলিশের সার্বিক সহযোগিতায় উপজেলা শহর ও পৌর শহরের বিভিন্ন এলাকায় করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারি নির্দেশনা প্রতিপালন নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। মাস্ক বিবিরোধী অভিযানে ৫ টি মামলায় মোট ১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা পরিমল কুমার সরকার বলেন-জনস্বার্থে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত আছে এবং থাকবে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন-(কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সবার মাঝে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করনের লক্ষে বিরামপুর উপজেলা প্রশাসন ও বিরামপুর থানা পুলিশ বদ্ধপরিকর। এছাড়া ও (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করার লক্ষ্যে আজ বাংলাদেশ পুলিশ সচেতনমূলক প্রচারনার পাশাপাশি মাস্ক ছাড়া বাহিরে অবাদে চলাফেরা করায় ১৩ জন পথচারীকে থানায় আটক রেখে মাস্ক পরার অভ্যাস নিশ্চিত করার অঙ্গীকার দিয়ে তাদেরকে মাস্ক উপহার দিয়ে ছেড়ে দেয় পুলিশ। এসময় ৫শত মাস্ক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *