মোঃ রাশেদুল ইসলাম
মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধিঃ

মিঠাপুকুর থানা পুলিশ কর্তৃক অটো সিএনজি ছিনতাইয়ের চার ঘন্টার মধ্যে দুই জন ছিনতাইকারী গ্রেফতার। ছিনতাইকৃত অটো সিএনজি উদ্ধার করা হয়েছে।গতকাল রাত আনুমানিক ১১.০০ টার দিকে জনৈক সিএনজি ড্রাইভার মোঃ রাশেদুল ইসলাম (৩৫), পিতা-মোঃ সোবাহান, সাং- শঠীবাড়ী, থানা- মিঠাপুকুর, জেলা- রংপুর । সিএনজি ড্রাইভার মোঃ রাশেদুল ইসলামকে তিন ব্যক্তি যাত্রীসেজে মোসলেম বাজার যাবার কথা বলে এবং মোসলেম বাজার থেকে তারা একজন লোককে নিয়ে আসবে বলে তারা দুইশত টাকা ভাড়া ঠিক করে। মোসলেম বাজার পার হয়ে তিলকপাড়া মসজিদের পার্শ্বে (গড়েরমাথা হইতে ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের) ফুলবাড়ীর দিকে যাইতে রাস্তার ডানদিকে ভাঙ্গা সিটসেড বিল্ডিং এর কাছে দাঁড়াতে বলে এবং ড্রাইভার তাদের কথামত দাঁড়িয়ে থাকে। ১৫/২০ মিনিট পর রাস্তার অপর পাশ হইতে একজন অটোর কাছে আসা মাত্র অটোতে থাকা তিন জন সহ সকলে মিলিয়া তার মুখ চেপে ধরে জোর পুর্বক পাশে ভাঙ্গা ঘরের মধ্যে নিয়া তাদের নিকট থাকা গামছা দিয়ে তার মুখ, হাত পা, বেঁধে তাকে কিল, ঘুষি মারতে থাকে। পরে তার পকেট থেকে ৬৫০ (ছয় শত পঞ্চাশ)টাকা জোরপূর্বক বের করে ঘরের মধ্যে ফেলে তার অটো টি নিয়া তিলকপাড়া গ্রামের ভিতর দিয়ে চলে যায়।
এরপর,ভিকটিম কোন মতে তার বাঁধন খুলে মিঠাপুকুর থানা পুলিশ টহল টিমকে বিষয়টি অবগত করে।মিঠাপুকুর থানা পুলিশ কাল বিলম্ব না করে উক্ত অটো উদ্ধার এবং আসামী গ্রেফতার অভিযান শুরু করে। গত রাতের ঝড় বৃষ্টিও তাদেরকে দমাতে পারে নি।অবশেষে ০৪ (চার)ঘন্টার মধ্যেই রাত ০৩.৩০ অত্র থানাধীন লতিফপুর ইউনিয়নের হাজীরমোড় এলাকায় গ্রেফতার অভিযান পরিচালনা করে। আসামি মোঃ আতিকুল ইসলাম ( আতিক) আরিফ (৩৫) পিতা-আহম্মেদ আলী (বিশাদু দোকানী) মাতা-মোছাঃ আনজুয়ারা বেগম সাং-উত্তর সিংগেরগাড়ী (ডাঙ্গাপাড়া) ০৯নং মাগুড়া ইউনিয়ন, থানা-কিশোরগঞ্জ জেলা-নীলফামারী।
মোঃ সানু মিয়া (২৫) পিতা-মোঃ ঝন্টু মিয়া মাতা-মোছাঃ রেহেনা বেগম সাং-চক ডহর শুকানপুকুর থানা-গাবতলী, জেলা-বগুড়া। তাদের দুই জনকে গ্রেফতার করে এবং তাদের হেফাজত থেকে অটোটি উদ্ধার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে যাত্রীবেশে দেশের বিভিন্ন জায়গায় অটো, মোটর সাইকেল, ভ্যান, অটোরিকশা ছিনতাইয়ের কাজ করে আসছে। সাধারণত, তারা ধরা পড়ার ভয়ে কোনো এলাকায় বেশি দিন অবস্থান করে না।তাদের বিরুদ্ধে মিঠাপুকুর থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *