মোঃ আব্দুল আজিজ
স্টাফ রিপোর্টার

পাবনার ভাঙ্গুড়া উপজেলার আসন্ন পার ভাঙ্গুড়া ইউনিয়ন নির্বাচনে দলীয় পার্থী মনোনয়নকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লোকমান হোসেন এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ।
শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধা ৭ টার সময় পাবনার ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি লোকমান হোসেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, দৈনিক যুগান্তর পত্রিকায় ভাগ্নেকে নৌকা প্রতীক পাইয়ে দিতে মামার কারসাজি শিরোনামে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত ভাবে প্রকাশ করা হয়েছে। গত ২০১২ সালে আওয়ামীলীগ নেতা মো. জাহাঙ্গীর আলম মধু ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে পার ভাঙ্গুড়া ইউনিয়ন নির্বাচন করেন গত ২০১৬ সালে জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতীক এর বিরুদ্ধে ধানের শীষ প্রার্থীর পক্ষে নির্বাচন করেন। গত ২৮ শে ডিসেম্বর ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে চাটমোহর উপজেলার মো. হাসানুল হক রাজা সিংহ মার্কা প্রতীকের নির্বাচন করেন এবং জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ মকবুল হোসেনের বিপক্ষে অবস্থান গ্রহণ করেন। ২০০৯ সালে ভাঙ্গুড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে জামানত হারায়। বিগত দিনে চেয়ারম্যান থাকা অবস্থা দীর্ঘ সময় ইউনিয়ন সদস্যদের বিপুল টাকার বিনিময়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান দায়িত্ব দিয়ে অবসরে থাকায় জনগণ বিমুখ হয়ে পড়ায় ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে নাই।
তিনি আরোও বলেন মনোনয়ন দেবেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগ তাই এখানে আমার কিছু করার নাই কিন্তু আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রমূলক এই মিথ্যা নিউজ প্রকাশ করেছে। আমি এই মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ করছিএবং গত ১৩ই নভেম্বর তারিখে ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের ৪২তম মাসিক মিটিংয়ে ৪ টি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সর্বসম্মতি সিদ্ধান্তক্রমে নামের তালিকা প্রেরণ করা হয়েছে

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর রহমান প্রধান, সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন ছবি, ভাঙ্গুড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল, সহ-সভাপতি গোলাম রাসুল পাণ্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী খান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আসলাম আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল্লাহ মোল্লা, সাবেক ছাত্রলীগের সভাপতি শামীম আহম্মেদসহ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন

Leave a Reply