নাজিম উদ্দিন মির্জাপুর টাংগাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে বৃহস্পতিবার (২২এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপুর এলাকা সংলগ্ন ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে ৪ ছিনতাইকারী সহ একটি প্রাইভেটকার,ও ছিনতাই করা টাকা ও ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম জব্দ করে পুলিশ

।জানা যায়, শুক্রবার সরকারি ছুটি থাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে গাজীপুরের চন্দ্রা বাসস্ট্যান্ড এলাকায় টাঙ্গাইল যাওয়ার উদ্দেশে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকেন ওয়ালটন গ্রুপে চাকরি করা দুই সহকর্মী মো. হুমায়ন কবির ও আবু তাহের আলী। এসময় একটি প্রাইভেটকার এসে যাত্রী ডাকতে থাকে। পরে তারা বাস না পেয়ে ৩০০ টাকা ভাড়া চুক্তি করে ওই প্রাইভেটকারযোগে যাত্রা শুরু করে। কিন্তু পথিমধ্যে মির্জাপুর উপজেলার সোহাগপুর এলাকায় পৌছানোর পর প্রাইভেটকারে থাকা অপর ৩ ছিনতাইকারী ও মলম পার্টির সদস্যরা তাদের জিম্মি করে এবং সাথে থাকা সবকিছু ছিনিয়ে নেয়। কিছুক্ষণ মারধরের পর উপজেলার পৌরসদর সংলগ্ন চরপাড়া এলাকায় গিয়ে চোখে বিষাক্ত মলম লাগিয়ে তাদের রাস্তার পাশে ফেলে আবারও ঢাকার দিকে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে তারা সেখান থেকে চরপাড়া এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্যদের সাহায্য নিয়ে পুলিশের গাড়িযোগে ধাওয়া করে কোদালিয়া এলাকা সংলগ্ন শুভ হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।গ্রেপ্তারকৃতরা হলেন, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার নতুন শ্রীনগর গ্রামের মৃত ইলিয়াস হাওলাদারের ছেলে মো. জুয়েল হাওলাদার (২৭), একই জেলার সদর উপজেলার কালীচন্না গ্রামের মো. চান মিয়ার ছেলে মো. নূর আমিন (২৪), বরগুনা জেলার আমতলী উপজেলার বলইবুনিয়া গ্রামের মো. মাজেদ মৃধার ছেলে মো. নজরুল মৃধা (৩২), শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পালেরচর গ্রামের মো. সিরাজ মিয়ার ছেলে মো. মুরাদ মিয়া (২৫)।

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা দায়েরের পর শুক্রবার তাদের জেলা ও দায়রা জজ আদালতে হাজির করে ৭দিনের রিমান্ড আবেদন করা হলে বিজ্ঞ বিচারক তাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাদের নামে অন্যান্য থানায় একাধিক মামলাও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *