নাজিম উদ্দিন মির্জাপুর
( টাংগাইল) প্রতিনিধি:

টাংগাইলের মির্জাপুরে প্রতিবছরের ন্যায় এবার ও অসহায় দুস্থ ও পিছিয়ে পড়া মানুষদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন টাংগাইল জেলার মির্জাপুরের অন্যতম সেরা সেচ্ছাসেবী সংগঠন ধল্যা ফাউন্ডেশন। মঙ্গলবার ১১ই মে বিকাল ৪ টায় ধল্যা ফাউন্ডেশন অফিসের সামনে এই বিতরন কর্মসুচি পালন করা হয় বিতরণ কালে ১কেজি চাউল ১কেজি চিনি১কেজি ডাল ১কেজি লবন ১পিচ মুরগী ১লিটার সয়াবিন ১ ডিব্বা দুধ ২প্যাকেট সেমাই ১টি সাবান ইত্যাদি ৬০ টি পরিবারের মাঝে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ধল্যা ফাউন্ডেশনের সভাপতি খ.আহমেদুল কবির তালাস ও সাধারণ সম্পাদক জাহিদ খান মিঠু অন্নান্ন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ডা আব্দুস সালাম৷ হুমায়ুন কবির সম্রাট আব্দুল মান্নান খাঁন কাজী জুয়েল মনিরুজ্জামান মনির আমিন খান মাসুদ তরফদার কাজী শাহিন আইয়ুব খান দেঃ নজরুল ইসলাম দেঃ মামুন সুজন খাঁন রুহুল মল্লিক সজিব মিয়া সহ আরও অনেকে।

সভাপতি তার বক্তব্যে বলেন ধল্যা ফাউন্ডেশন সম্পুর্ণ অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন এর ভাল কাজ দ্বারা দিন দিন মানুষের হৃদয়ে যাইগা করে নিচ্ছে সকলের সহযোগিতা র দ্বারা এই সংগঠন আরও এগিয়ে যাবে।এবং এ ধরনের সমাজ সেবা মুলক কাজ অব্যাহত থাকবে।
সাধারন সম্পাদক জাহিদ খান মিঠু বলেন এই সংগঠন মানবতার সংগঠন এই সংগঠনের উত্তর উত্তর সাফল্য কামনা করছি।এবং সব সময় অসহায় মানুষদের পাশে আছি।

উল্লেখ্য,ধল্যা ফাউন্ডেশন সম্পুর্ন সেচ্ছাসেবীদের দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক সংগঠন। ২০১৭ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে শীতার্থদের মাঝে কম্বল বিতরন বিভিন্ন রাস্তায় লাইটিং করন, ফ্রি মেডিকেল ক্যাম্প, অসুস্থ রোগীদের রক্তদান, রক্তদানে উদ্বুদ্ধ করন, দুস্থ ও হত দরিদ্র শিক্ষার্থীদের কল্যানে আর্থিক অনুদান প্রদান, বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরন,বট বৃক্ষ রোপন মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন কর্মসুচি বাস্তবায়ন করে আসছে সংগঠনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *