নাজিম উদ্দিন মির্জাপুর (টাংগাইল) প্রতিনিধি:

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেরে খেলতে চল শ্লোগানে টাঙ্গাইলের মির্জাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্ট (বালক অনুর্ধ্ব-১৭) শুরু হয়েছে। মির্জাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মির্জাপুর সরকারি কলেজ মাঠে সোমবার (৩১মে) সকাল ১০টায় টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান।

উদ্বোধনী ম্যাচে মির্জাপুর পৌরসভা-২ ও বহুরিয়া ইউনিয়ন দল অংশ নেয়। ৬০ মিনিটের খেলার ২৩ ও ২৯ মিনিটে পৌরসভা-২ এর পক্ষে ১৩ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় তানভীর রহমান দীপু ২টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় এবং দ্বিতীয়ার্ধের নির্ধারিত সময়ে প্রতিপক্ষ দল গোল না দিতে পারায় বহুরিয়া ইউনিয়ন দলকে ২-০ গোলে হারিয়ে উদ্বোধনী ম্যাচে বিজয় লাভ করে মির্জাপুর পৌরসভা-২ দল।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক, মির্জাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ্ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, পৌর আ.লীগের সভাপতি হারুন-অর-রশিদ, সম্পাদক মো. আলম মিয়াসহ পৌরসভার কাউন্সিলর কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নক আউট পর্বের এই টুর্নামেন্টে পৌরসভার ২টি দলসহ অন্যান্য ইউপি’র মোট ১৬টি দল অংশগ্রহণ করবে। নিয়মানুযায়ী ১৩ ও ১৪তম বিজয়ী দল ফাইনালে অংশ নেবে। আগামী বৃহস্পতিবার (০৩জুন) ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *