নাজিম উদ্দিন মির্জাপুর (টাংগাইল) প্রতিনিধি :

টাংগাইলের মির্জাপুরে আজ সোমবার সকাল সাতটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আঞ্চলিক রোড গোড়াই হাটুভাঙ্গা ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ১১কেজি গাঁজার চালানসহ সোহেল নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

জানা গেছে তার পিতার নাম ফুল মিয়া শাহ, গ্রামের বাড়ি ব্রাক্ষনবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ফুলবাড়িয়া ফকিরচালা গ্রামে। উদ্ধারকৃত গাঁজার মুল্য প্রায় সোয়া লাখ টাকা বলে পুলিশ জানিয়েছেন।

দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আইয়ুব হোসেন খান জানান, সোহেল শাহ আন্তজেলা মাদক ব্যবসায়ী। তার দলে বেশ কয়েকজন সক্রীয় সদস্য রয়েছে। আজ সোমবার ভোর রাতে গাঁজার চালান নিয়ে সে মির্জাপুরে আসে। গাঁজার চালান দেওয়ার জন্য উক্ত স্থানে অপেক্ষা করতে থাকে। গোপন সংবাদ পেয়ে দেওহাটা পুলিশ ফাঁড়ির একদল পুলিশ সদস্য অভিযান চালিয়ে সোহেলকে গাঁজার চালানসহ গ্রেফতার করলেও তার সহযোগি আলমগীর পালিয়ে যায়। তাকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। তার নামে মির্জাপুর থানায় প্রচলিত আইনে মামলা হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক শেখ দিপু বলেন, ১১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সোহেল গ্রেফতারের পর তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা হয়েছে। জিঞ্জাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।

Leave a Reply