আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর ধনবাড়ী ও গোপালপুরে প্রতিবারের ন্যায় মীমা সংগঠনের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন মীমার পরিচালক নাসরিন সুলতানা। ধনবাড়ী মধুপুর ও গোপালপুর উপজেলার বিভিন্ন জায়গায় করোনা মহামারী ও ঈদ উপলক্ষে চাল,ডাল,তেল,চিনি সেমাই ও নগদ অর্থ বিতরণ করা হয়।
মীমার পরিচালক নাসরিন সুলতানা বলেন (“কোভিড 19) এর মহামারীর সূচনা কাল থেকেই মীমা সংগঠনটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এবারও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে এই ছোট্ট প্রচেষ্টা আমাদের এই করোনা কালীন সময়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান ও সকলের সহযোগিতা কামনা করেন।
মীমা সংগঠনের প্রধান শাখা সমন্বয়কারী সবুজ মিয়া বলেন ” covid-19 এর প্রভাবে মানবেতর জীবনযাপন করছে নিম্নআয়ের মানুষেরা। ঈদের আনন্দকে সবার মাঝে ভাগাভাগি করে নিতে পেরে আমরা আনন্দিত, ঈদের খুশি ছড়িয়ে পরুক অবহেলিত নিম্নআয়ের মানুষদের মাঝে। জাতীয় সংসদ সদস্য টাঙ্গাইল -২ (গোপালপুর ও ভূয়াপুর), তানভীর হাসান ছোট মনির এম.পি এর সার্বিক সহযোগিতায় হাদিরা ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম অঞ্চলে ঈদ উপহার সামগ্রী পৌঁছাতে পেরে সংগঠনের পক্ষ হতে তাকে ধন্যবাদ জানান সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *