শেখ মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃশীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল কিছু সংখ্যক সহৃদয়বান জাপান প্রবাসি বাংলাদেশী নাগরিক।

হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল বাংলাদেশের জনজীবন। ঠাণ্ডা বাতাসের দাপট আর শীতের এই তীব্রতা বেশি কাবু করে অসহায় এবং নিন্ম আয়ের মানুষদেরকে। দুবেলা আহারের যোগান মিটাতে যাদের হিমশিম খেতে হয়, শীতবস্ত্রের সংস্থান করা তাদের জন্য অতীব কষ্টকর।

তাদের এই অমানবিক জীবন যাপন অনেকের পক্ষেই মেনে নিতে কষ্ট হয়। তাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে, মানুষ মানুষের জন্য এই মর্মে ব্রত হয়ে জাপান প্রবাসী রাহমান মনি’র অনুরোধে সাড়া দিয়ে সহৃদয়বানদের মধ্যে বাদল চাকলাদার (পদ্মা কোম্পানি লিমিটেড), হিমু উদ্দিন (রিও ইন্টারন্যাশনাল), এমডি, এস, ইসলাম নান্নু (এনকে ইন্টারন্যাশনাল), চৌধুরী শাহিন (চৌধুরী ট্রেড ইন্টারন্যাশনাল), মনি এমদাদ (রাইজিং ইন্টারন্যাশনাল), নুর খান রনি, মাহবুব খান এবং মোঃ আশরাফুল ইসলাম শেলি’র আর্থিক সহযোগিতায় মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

গত ১০ জানুয়ারি মুন্সিগঞ্জ শহরাঞ্চল এবং ১১ জানুয়ারি টঙ্গিবাড়ী উপজেলার দিঘীরপার এলাকার চরাঞ্চলে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরন ছাড়াও অসহায় ও দুস্থদের মাঝে শিক্ষা উপকরণ, স্থায়ী আয়ের ব্যবস্থা, বসতঘর তৈরিতে আর্থিক সহযোগিতা করা হবে।

গত দুই দিনের শীতবস্ত্র বিতরণে সহযোগিতায় ছিলেন মোঃ মিজানুর রহমান রঞ্জু, এডভোকেট মোঃ ওমর ফারুক, মোঃ ফাহাদ হাসান অনিক, মোঃ নাইমুর রহমান তমাল, মোঃ সোহরাব হালদার, শাহলম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *