শেখ মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জ বিক্রমপুরের গণ মানুষের দৈনিক রজত রেখা পত্রিকার ১ম বর্ষপূতি জাকজমকপূর্ণভাবে পালন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকাল ৪টার সময় লৌহজং প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। লৌহজং প্রেস ক্লাবের আয়োজনে লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক রজত রেখা পত্রিকার সিনিয়র রিপোর্টার মো. মানিক মিয়ার সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা পত্রিকাটির উত্তোরত্ত সাফল্য কামনা করেন। এসময় বক্তারা বলেন মুন্সীগঞ্জ বিক্রমপুরের গণ মানুষের দৈনিক রজত রেখা পত্রিকাটি দেশ ও দশের কথা বলবে। সুনামের সহিত একটি বছর সুন্দর ও বস্তু নিষ্ঠু সংবাদ প্রকাশ করে এসেছে পত্রিকাটি। আগামীতে এরকম সুন্দর বস্তু নিষ্ঠু সংবাদ প্রকাশ করে আসবে এ আশা ব্যক্ত করেন সকল বক্তা। আলোচনা শেষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. শরীফুল ইসলাম, মাওয়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মো. হিলাল উদ্দিন, লৌহজং থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শফিউদ্দিন খান, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস আহম্মেদ মোল্লা, হলদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের লৌহজং শাখার ম্যানেজার জাকিউল্লাহ্ সিদ্দিক, শ্রমিক লীগের সাধারণ সাধারণ সম্পাদক জুয়েল শিকদার বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম আহম্মেদ পিন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শামীম মোড়ল, সহ-সম্পাদক রাছেল আলম রাজু।
এসময় আরও উপস্থিত ছিলেন লৌহজং প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. শওকত হোসেন, সহ-সম্পাদক মো. রাকিব শেখ, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম রাকিব, কোষাধ্যক্ষ আ স ম আবু তালেব, দপ্তর সম্পাদক ফৌজি হাসান খান রিকু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. ইমন হোসেন, কার্যনিবার্হী সদস্য আতিক. এ রাহিম, মো. রমজান হোসেন খান রকি, মো. মোশারফ হোসেন বাবু, সদস্য ওয়াসিম ফারুক ও শেখ মো. সোহেল রানা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *