মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ গত ১৬-০৯-২০২১ ইং তারিখ রাতে অনুমান-০২.৩০ ঘটিকা হতে রাত-০২.৫০ ঘটিকায় মুন্সীগঞ্জ থানাধীন চিতলিয়া বাজারে সংঘটিত ডাকাতি মামলার মূল রহস্য উদঘাটন, লুন্ঠিত স্বর্ণালংকার, ডাকাতি কাজে ব্যবহৃত স্পীডবোট, অস্ত্রগুলি উদ্ধার, ৭ জন ডাকাত এবং ডাকাতি স্বর্ণালংকার ক্রয়ের অপরাধে ১ জনসহ মোট=৮(আট) জন গ্রেফতার।

পুলিশ সুপার, মুন্সীগঞ্জ আব্দুল মোমেন পিপিএম সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) সুমন দেব নেতৃত্বে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা শাখা(ডিবি পুলিশ) ও মুন্সীগঞ্জ থানা পুলিশ এর যৌথ অভিযানে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন জেলা হতে ডাকাতি কাজে ব্যবহৃত ১টি স্পীডবোট, লুন্ঠিত ৬৯ (উনসত্তর) ভরি স্বর্ণালংকার, সংঘবদ্ধ ডাকাত চক্রের ৭ জন ডাকাত এবং ডাকাতি হওয়া স্বর্ণালংকার ক্রয়ের অপরাধে ১ জনসহ মোট ৮ (আট) জনকে গ্রেফতার করে মুন্সীগঞ্জ জেলা পুলিশ।

উল্লেখ্য গ্রেফতারকৃত ডাকাতরা হলেন ১)কাটা সাব্বির(স্বপন) এর হেফাজত হতে ১টি ম্যাগাজিনসহ পিস্তল ও ১ রাউন্ড পিস্তলের গুলি। ২) মোহাম্মদ আলীর হেফাজত হতে ৪ রাউন্ড শর্টগানের গুলি ও ৩) আনোয়ার হোসেন এর হেফাজত হতে ১টি চাপাতি, ৪) ফারুক খা এর হেফাজত হতে ১০,০০০/- টাকা এবং ৫)আরিফ হাওলাদার এর হেফাজত হতে ৫,০০০/- টাকা সহ মোট=১৫,০০০/- টাকা উদ্ধার করতে সক্ষম হয় মুন্সীগঞ্জ জেলা পুলিশ।

Leave a Reply