শেখ মো.সোহেল রানি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে পূর্ব বিরোধে জেরে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে কিশোর গ্যাংয়ের মারধরে রফিকুল ইসলাম আহাদ (২৯) নামের এক যুবককে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে।

শনিবার বিকেল ৪টার সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় এ মারধরের ঘটনা ঘটে। আহত রফিকুলকে প্রথমে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রফিকুল সদর উপজেলার রিকাবীবাজার পূর্বপাড়া এলাকার জালাল উদ্দিনের ছেলে।

স্থানীয় ও ভুক্তভোগীর স্বজনরা জানায়, দুপুর ৩টার দিকে সদর উপজেলার মিরকাদিম মুরমা এলাকায় খেলার মাঠে যাওয়ার সময় শোভন ও প্রান্ত শেখের নামে দুজনের নেতৃত্বে ৫জনের একটি সংঘবদ্ধ কিশোর দলের সদস্যরা রফিকুলকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। পরে সিপাহী এলাকায় নিয়ে শোভন ও প্রান্তসহ অপর ৩জন আতিক, তৌকির ও সাজ্জাদ তাকে লাঠিসোঁটা ও হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে।

এসময় রফিকুলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করে। অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। মারধরকারীদের বয়স ১৫-২৩বছরের মধ্যে, এর আগে বিভিন্ন অপরাধে অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের ডিউটি চিকিৎসক ডা. সাদিক জানান, রোগীর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবক্কর সিদ্দিক জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *