শেখ মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ শহরে বিভিন্ন এলাকায় করোনাভাইরাস থেকে রক্ষায় সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাস্ক না পড়া ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ২১ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের পুরাতন কাচারী এলাকা, সুপার মার্কেট চত্বর, মুন্সীগঞ্জ লঞ্চঘাট, এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মো. শিহাবুল আরিফ। অভিযানে সার্বিকভাবে সহযোগিতা করেন সদর থানার এস আই তন্ময়সহ অন‍্যান‍্য পুলিশ সদস্যরা। অভিযানে ২১ পথচারীকে মাস্ক না পড়ার অপরাধে অর্থদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। এছাড়া অভিযানের সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরন করা হয়।

আজকের ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সরকার ঘর থেকে বাইরে বের হলে করোনাভাইরাস থেকে নিজেকে রক্ষায় মাস্ক পড়া বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেক পথচারী মাস্ক ব্যবহার করছে না। তাই পথে-ঘাটে চলাচলের সময় সকলের মাস্ক পড়া নিশ্চিত করতে জেলা প্রশাসনের নির্দেশে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহি ম্যাজিস্ট্রেট মো. শিহাবুল আরিফ জানান, এই অভিযান অব্যাহত থাকবে। প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত অভিযান চালানো হবে জেলার বিভিন্ন এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *