মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টংঙিবাড়ী তৌলকাই এলাকায় মো.বারেক শেখ (৩৪) নামের এক যুবককে প্রকাশ্যে কুঁপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।গতকাল রবিবার (৭ ই নভেম্বর) সকাল সাড়ে ১১টায় সময় এ ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়, রবিবার সকালে বালিগাঁও বাজারের ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে বের হয় মো.বারেক শেখ। ব্যাংক থেকে বাড়িতে ফেরার পথে বারেক শেখ তৌলকাই এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলে ৩ জন দুর্বৃত্ত এসে তাকে প্রকাশ্যে এলোপাতাড়ি কুঁপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই বারেক শেখ এর মৃত্যু হয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতের গ্রেফতার পরিচয় জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, যে নিহত বারেক শেখ ময়মনসিংহ জেলার মোস্তফা শেখের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে টঙ্গীবাড়ী উপজেলার রংমেহের এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। তিনি হাসাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) উদ্যোক্তার সহকারী হিসেবে কমর্রত ছিলেন। থাকতেন। তিনি হাসাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) উদ্যোক্তার সহকারী হিসেবে কমর্রত ছিলেন।

Leave a Reply