শেখ মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের ডিবি পুলিশ সন্ধ্যা ৬টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালী ইউনিয়নের নুরাইতলি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। সেখানে কারেন্ট জালসহ একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিটি হচ্ছে আওলাদ মাদবর (৫৫। তার পিতার নাম হচ্ছে মৃত মিসির আলী মাদবর।

মুন্সীগঞ্জের ডিবি পুলিশের অভিযানের সময় তাঁর বসতবাড়িতে একটি মুন্সীগঞ্জ ডিবি পুলিশের অভিযানে নুরাইতলিতে অবৈধ কারেন্ট জালসহ একজন গ্রেপ্তার।

মোঃ সুজন বেপারী – মুন্সীগঞ্জের ডিবি পুলিশ সন্ধ্যা ৬টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালী ইউনিয়নের নুরাইতলি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। সেখানে কারেন্ট জালসহ একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিটি হচ্ছে আওলাদ মাদবর (৫৫। তার পিতার নাম হচ্ছে মৃত মিসির আলী মাদবর।

মুন্সীগঞ্জের ডিবি পুলিশের অভিযানের সময় তাঁর বসতবাড়িতে একটি রুমের মধ্যে থেকে ৩৩০০০০ (তিন লক্ষ তিরিশ ) হাজার মিটার সরকার নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য ৬ লাখ ৬০ হাজার টাকা।

উক্ত অভিযানে মুন্সিগঞ্জ ডিবি পুলিশের সাথে মুন্সিগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা এবং উপজেলা মৎস্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। এই ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মধ্যে থেকে ৩৩০০০০ (তিন লক্ষ তিরিশ ) হাজার মিটার সরকার নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য ৬ লাখ ৬০ হাজার টাকা।

উক্ত অভিযানে মুন্সিগঞ্জ ডিবি পুলিশের সাথে মুন্সিগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা এবং উপজেলা মৎস্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। এই ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *