মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেলে দুর্ঘটনায় নিহত হয়েছে।নিহত শিক্ষার্থীরা হলেন হাফিজুর রহমান আকাশ (১৫)ও ইয়াসমিন খান(১৮)।একই ঘটনায় অন‍্য আরেক জন আহত হয়েছে তাদের বন্ধু রায়হান (১৯)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজদিখান উপজেলা ইমামগঞ্জ বাজারের পাশে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার গুরুত্বপূর্ণ আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের সন্ধ্যায় ৭ঘটিকায় মৃত্যু ঘোষণা করেন।

উল্লেখ্য মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা তাজপুর গ্রামের জাকির হোসেন ছেলে আকাশ । স্থানীয় একটি স্কুলের ১০ শ্রেণীর পরে সে।আর ডাকাতিয়া পাড়া গ্রামের মোশারফ খানের ছেলে ইয়াসমিন খান।সে স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র। নিহত আকাশের স্বজনেরা জানান, ইয়াসমিনের দূরসম্পর্কের এক আত্মীয় হাবিবুর রহমান হাওলাদার মোটরসাইকেলে নিয়ে বেরাতে আসো। বিকেলে মোটরবাইক নিয়ে ঘুরতে বের হয় তারা তিন বন্ধু। মোটরসাইকেলে ছিল আকাশের মামার।আকাশ ওই মোটরসাইকেলে পেছনে তাদের দুজনকে বসিয়ে নিজে চালাচ্ছিল। ইমাম বাজারের ব্রিজের ব্রিজের পাশে মোটরসাইকেল দুর্ঘটনায় এই হতাহত ঘটনা ঘটে।

সিরাজদিখান অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান,আমরা মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুত্বপূর্ণ আহত ৩জন সংবাদ পেয়েছি।আহতদের ঢাকা নেয়া হয়েছে।তিনি আরো জানান,আমরা খবর পেয়েছি দুর্ঘটনার ২জনের মৃত্যু হয়েছে । এখন আমরা কোন ব‍্যাক্তির বিরুদ্ধে অভিযোগ পাইনি।তবে অভিযোগ পেলে ব‍্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *