শেখ মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের লৌহজংয়ে অটোরিকশা চালককে ছুরিঘাতের সময় চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ঢাকা থেকে চারযাত্রী নিয়ে আসার পথে যাত্রীবেসে ছিনতাইকারী দলটি শুভ খান (২৫) নামক অটোরিকশা চালককে হত্যার চেষ্টা করে অটোরিকশাটি ছিনতাই করতে চেয়েছিলো। কিন্তু অটোচালকে মারার সময় তার চিৎকারে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে লৌহজং থানা পুলিশের কাছে চার ছিনতাইকারীকে হস্তান্তর করে।আজ বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের কারাপাশা গ্রামে এ ঘটনা ঘটে। অটো চালক শুভকে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। শুভ খান উপজেলা কনকসার ইউনিয়নের লিটন খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, লকডাউনে গণপরিবহন বন্ধ থাকায় ঢাকা থেকে বিভিন্ন জায়গায় যাত্রীরা চলাচল করে মোটরসাইকেল, সিএনপি, প্রাইভেট ক্যার, অটোরিকশায়। ঠিক তেমন ঢাকা থেকে শুভ নামক এক অটোচালকের রিক্সায় লৌহজংয়ের আসার কথা বলে উঠে চারজন যুবক। হঠাৎ রাস্তায় ওই চার যুবক অটোচালকের পেটে ছুরি দিয়ে আঘাত করে। এবং এলোপাতাড়ি কিল-ঘুষি দেওয়া শুরুনকরে এমতাবস্থায় অটোচালক শুভ চিৎকার করলে এলাকাবাসী বুঝতে পারে যে অটো ছিনতাই হচ্ছে। এবং তারা ছুটে যায়। হাতেনাতে ধরা পড়ে চারজন ছিনতাইকারী। এলাকাবাসী শুভকে গুরুতর অবস্থা চিকিৎসার জন্য স্থানীয় হাতপাতালে প্রেরণ করেন। পরে ওই চারজন যুবককে লৌহজং থানা পুলিশের এস আই রাসেল মিয়া ও আজারের কাছে হস্তান্তর করেন।

লৌহজং থানার এসআই রাসেল মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি এলাকাবাসী চারজন যুবককে আটক করেছে। প্রত্যক্ষদর্শীর কাছ থেকে ঘটনার বিবরণ জানতেন পারি। পরে চার যুবককে গ্রেফতার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে লৌহজং থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *