মো.সোহেল রানা,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের লৌহজংয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় আল-আমিন শেখ (১৭) নামক এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোবিবার সকাল ১০টার দিকে উপজেলার বৌলতলী ইউনিয়নে পরিত্যক্ত বাড়ির গাছ থেকে লাশটি উদ্ধার করা হয়।

আল আমিনের মামা আবুল হোসেন জানান, গত শুক্রবার সকালে প্রতিদিনের মতো রিক্স চালানোর জন্য বাসা থেকে বের হয় আল-আমিন। কিন্তু প্রতিদিনের মতো বাসায় না ফেরার কারণে আমরা বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখোঁজি করি। অবশেষে স্থানীয় মানুষ দুইদিন পর রবিবার সকালে আল আমিনের লাশটি ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। তিনি আরও জানান আল আমিন আত্মহত্যা করার মতো ছেলে না। অভাবের তারনায় ছোট থেকেই রিক্সা চালায়। জীবন যুদ্ধের সংগ্রাম করছে অনেক আগে থেকেই। আল আমিন শেখ উপজেলার বৌলতলী ইউনিয়নের ধারারহাট গ্রামের লিটন শেখের ছেলে।

লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আমার এখনও কোন লিখিত অভিযোগ পাইনি তবে। আমাদের আইনী প্রকৃয়া চলমান রয়েছে।

Leave a Reply