মো.সোহেল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃসনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা সহ লৌহজং থানার সকল সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, লৌহজং থানা শ্রমিক লীগের ক্রীড়া বিষয় সম্পাদক সুখচান মন্ডল।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, শারদীয় দূর্গা পূজা হিন্দু সম্প্রদায়ের মধ্যে নিয়ে আসুক আনন্দের বার্তা। ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে।এই প্রত্যাশা আমার।কোন বৈষম্য যেন এই উৎসব ম্লান করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

সুখচান মন্ডল তাঁর শুভেচ্ছা বার্তায় আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত।এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন।

লৌহজং থানা শ্রমিক লীগের সভাপতি হাজী মো.রুহুল আমিন শেখ, মাটি ও মানুষের নেতা, সাবেক আওয়ামী লীগের নেতা,সংগ্রামী,ত‍্যাগী এবং মুন্সীগঞ্জ -২ আসনের সংসদ সদস্য অধ‍্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি পক্ষ্যে লৌহজং-টংঙ্গিবাড়ী সকল সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

Leave a Reply