শেখ মো:সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃমুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন গুরুতর এবং ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার (৯ মার্চ) সকাল ৭টার সময় সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত হলেন,চরপানিয়া গ্রামের আব্দুর রবের ছেলে পিয়ার উদ্দিন (৩৫), শাজাহান মিয়ার ছেলে মো.আওলাদ হোসেন (৩৭), ইদ্রিস আলীর ছেলে বিল্লাল হোসেন (৫০), লোকমান মিয়ার ছেলে মজিবুর (৫১) এবং জজ মিয়ার ছেলে মো.জাহাঙ্গীর (৩৫)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নবধারা হাউজিং প্রকল্পের চেয়ারম্যান শাহজাহান মিয়া এবং বালুচর ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক মেম্বারের সমর্থকদের মধ্যে ইট কেনা-বেচা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকার কেরানীগঞ্জের কক্সমিক ব্রিকস নামে একটি ইটভাটার ইট কেনা-বেচা নিয়ে উভয় পক্ষের মুজিবুর রহমানের সঙ্গে একই গ্রামের রমজান আলীর কথা কাটাকাটির জের ধরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

সিরাজদিখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইট কেনাবেচা এবং আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে ও পুলিশের নিয়ন্ত্রণ আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *