বিনোদন ডেস্ক:

সোহান খান তার নিজের প্রোফাইলে গতরাতে প্রকাশ করেছেন একটি দূর্দান্ত ছবি যার মধ্যে দেখা যাচ্ছে তার হাতে বন্দুক মুখ পোড়া ঝলসানো এবং হিংস্রতা চোখে যেন রাগের ছায়া, এটা কি নায়ক নাকি ভিলেন এটা নিয়ে যেন প্রশ্ন মানুষের এর মধ্যে, আবার ছবি নিচে লেখা আব্বাস, এটা কি নতুন কিছু আনতে চাচ্ছেন তিনি, সামনে কি কোন নতুন কাজ দেখবো তার? হঠাৎ করে মডেল থেকে কি অভিনয়ে কাজের সন্ধানে তিনি? বলেছেন নতুন কাজে দেখা যাবে তার।

কিসের বা কেমন রোল নিয়ে এই আব্বাস এই কোন কিছুই তিনি জানাননি। কিন্তু তিনি বলেন সময় হলে সব কিছুই মানুষ দেখতে পারবে। আস্তে আস্তে করে আগাতে চান তিনি কারণেই এজেন্সিতে খুব দ্রুত কোন কিছু পাওয়া যায় না।

বর্তমানে তিনি মেট্রো ফ্যাশন হাউস এর ইকবাল হোসাইন এর মাধ্যমে তিনি কাজ করেন তিনি সুযোগ পেলে আরো ভালো কোথাও কাজ করতে চান। খুব কম সময়ে তিনি এলাইনে ঢুকেছেন এই কারণেই তিনি মডেল লাইনকে বেশি প্রায়োরিটি না দিয়ে, সামনে নিজের জীবন আরো বেশি কিছু করতে চান এই কাজ আরও সামনের নতুন ভালো কাজ পেলে অবশ্যই করতে চান তার ইচ্ছা আছে সিনেমার মাধ্যমে মানুষের সামনে আসা কিন্তু এটি খুব সহজেই সম্ভব না বলে তিনি জানান এ কারণে তিনি আস্তে আস্তে মানুষের সামনে আসতে চান এটা স্বপ্ন ছিল তাদের স্বপ্নকে পূরণ করতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *