ভ্রাম‍্যমান প্রতিনিধি চট্টগ্রাম :
সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রাম এখনও করোনা ভাইরাসের ঝুঁকিতে রয়েছে। এটি দীর্ঘস্থায়ী হচ্ছে।
পাশাপাশি চট্টগ্রামে ক্যান্সার রোগীও দিন দিন বেড়ে যাচ্ছে। মেয়র নির্বাচিত হলে একটি আধুনিক বিশেষায়িত করোনা হাসপাতাল এবং একটি ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠা করবো।
মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে নগরের ১৩ নম্বর পাহাড়তলী এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।
ডা. শাহাদাত হোসেন বলেন, চসিকের অধীনে নগরীতে যে ৫৬টি স্বাস্থকেন্দ্র এবং ৫টি হাসপাতাল রয়েছে সেগুলোকে উন্নত সুযোগ সুবিধা বৃদ্ধি ও সংস্কার করার পাশাপাশি প্রতিটি ওয়ার্ডে মা ও শিশু এবং বয়স্কদের জন্য রোগ নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠা, শিশুদের জন্য ৬/৭ বেডের এনআইসিও চালু করার পরিকল্পনা রয়েছে।
‘যাতে মা ও শিশুদের উন্নত সেবার পাশাপশি বয়স্করা বাত—ব্যাথাসহ নানান রোগের চিকিৎসা নিজ এলাকায় পেতে পারেন। একই সাথে প্রতিটি ওয়ার্ডে একটি আইসোলেশন সেন্টার করে সেগুলোতে অক্সিজেন সিলিন্ডার ও হাইফ্লো ক্যানোলার ব্যবস্থা করতে পারলে করোনা রোগীদের দুভোর্গ কমে যাবে।
নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, আসন্ন মেয়র নিবার্চনকে প্রভাবিত করার জন্য বিভিন্ন সরকারি অফিসে বসে আওয়ামী লীগ নেতারা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। কিন্তু এসব ষড়যন্ত্র করে জনগণের ভোটাধিকার হরণ করা যাবে না। ভোট দেওয়া নাগরিক অধিকার। ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য নির্ভয়ে ভোটকেন্দ্রে আসুন।
এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস কে হুদা তোতন, শফিকুর রহমান স্বপন, ইয়াছিন চৌধুরী লিটন, আহ্বায়ক কমিটির সদস্য ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলাল, মনজুর আলম চৌধুরী মনজু প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *