শফিকুল ইসলাম
মোহনপুর( রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর কেশরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকা প্রতিকের প্রার্থী শহিদুজ্জামানের জনসভায় ককটেল হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেলে পৌর আওয়ামীলীগের উদ্যোগে পার্টি অফিস থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়।মিছিলটি পার্টি অফিস হয়ে বিভিন্ন সড়ক-মহাসড়ক পদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিল ও পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সভপতি ও সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা। প্রধান বক্তা হিসাবে ছিলেন রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক আলী আজম, মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, যুগ্মসাধারণ সম্পাদক মেয়র শহিদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি রুস্তম আলী প্রামাণিক, মৌগাছি ইউনিয়েনর চেয়ারম্যান আলআমিন বিস্বাস, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, মোহনপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারন সম্পাদক মোরশেদ আলম, কেশরহাট পৌর আওয়ামীলীগের সভাপতি শাহেদুজ্জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, পৌর যুবলীলীগের সভাপতি রোকমতজামান টিটু অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন বোমা হামলা বিএনপি-জামায়াতের পরিকল্পিত হামলা। আগামি ৩০ তারিখে নৌকা মার্কায় ভোট প্রদানের মাধ্যেমে নৌকার জয় নিশ্চিত করার আহবান জানান। বক্তারা আরো বলেন নৌকার জোয়ার ঠেকাতে তারা এধরণের হামলা চালিয়েছে। উপস্থিত সবাই ককটেল হামলার তিব্র নিন্দা প্রতিবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *