মোঃ আবুল হুসেন সাজু মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারে রাস্তা পারাপারের সময় গরুর সাথে দ্রুতগামী মোটরসাইকেল এর ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা দুই আরোহী কুলাউড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নজরুল ইসলাম ও পুলিশ কনস্টেবল শাহজাহান আহমেদ পরে গিয়ে গুরুতর আহত হয়েছেন।

বুধবার ৬ জানুয়ারি দুপুর ১টার দিকে সদর উপজেলার মৌলভীবাজার-শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর এলাকার ৪নং ব্রীজ ও জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে।
বিজ্ঞাপনচালিয়ে যেতে স্ক্রোল করুন

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কুলাউড়া থানার সহকারী উপ-পরিদর্শক নজরুল ইসলাম ও পুলিশ কনস্টেবল শাহজাহান সদর উপজেলার পুলিশ লাইন্সে কাজ শেষে মৌলভীবাজার শহরের দিকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন।

এসময় জগন্নাথপুর এলাকায় পৌঁছা মাত্র একটি গরু রাস্তা পারাপারের সময় দ্রুত গতীতে ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা আরোহী দুই পুলিশ সদস্য পরে গিয়ে গুরুতর আহত হন। তাদের মধ্যে এএসআই নজরুল ইসলাম এর মাথায় গুরুতর আঘাত লেগে মাথা ফেটে যায় আর কনস্টেবল শাহজাহান আহমেদ এর মাথা এবং হাতে আঘাতপ্রাপ্ত হন।

পরে স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে।
মৌলভীবাজার মডেল থানার ওসি (অপারেশন) মোহাম্মদ বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার শিকার দুই পুলিশ সদস্যকে বর্তমানে সদর হাসপাতালে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশের নিজস্ব এম্বুলেন্সও প্রস্তুত রাখা আছে, তবে তাদের অবস্থা গুরুতর নয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply