মোঃ আবুল হুসেন সাজু. মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ
মৌলভীবাজার জেলার আওতাধীন কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আসুক আহমদ (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে দুর্ঘটনায় নিহত হন তিনি। নিহত আসুক আহমদ জুড়ী উপজেলার বেলাগাঁও গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই প্রবাসী বড় ভাই মাসুক আহমদকে আনতে যান ছোট ভাই আসুক আহমদ। প্রাইভেটকার নিয়ে ঢাকা থেকে জুড়ী ফেরার পথে পথিমধ্যে মঙ্গলবার সকাল ৭টার দিকে কুলাউড়ার কাদিপুর ইউনিয়নের সুলতানপুর এলাকায় গাড়িটি পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার নিচে পড়ে যায়।

পরে স্থানীয়রা মাসুক আহমদ, আসুক আহমদ ও গাড়ি চালককে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক আসুক আহমদকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, নিহত আসুক আহমদের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রবাসী আসুকের মৃত্যুতে অতি আক্ষেপের সাথে জুড়ী উপজেলার বিশিষ্ঠ সংস্কৃতি কর্মী মাহবুবুল ইসলাম কাজল তাঁর ফেসবুক ওয়ালে লিখেছেন, ঢাকা এয়ারপোর্ট থেকে আনতে কতই না আনন্দে প্রাইভেট গাড়ি নিয়ে ঢাকা গেল আদরের ছোট্ট ভাই। বড়ভাইকে রিসিভ করে সকলে মিলে ঈদ করার স্বপ্ন নিয়ে দু’ভাই ফিরছিলো বাড়িতে। সারা রাস্তা পেরিয়ে চলে এলো কুলাউড়ায়। আর মাত্র কয়েক মিনিটের পথ । তাহলেই পৌঁছে যাবে বাড়ি। কিন্তু হায় কে জানতো এই কয়েক মিনিটের পথ প্রিয় আসুকের জন্য অনন্ত যাত্রা হয়ে যাবে। কে জানতো বাড়িতে সে আর কোনো দিন ফিরবে না। হায় এমন করুণ মৃত্যু তার নসীবে ছিলো !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *