আবুল হুসেন সাজু মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার দশম বর্ষে পদার্পণ করল সিলেট বিভাগের প্রথম কমিউনিটি রেডিও “রেডিও পল্লীকণ্ঠ ৯৯.২ এফ এম মৌলভীবাজার”।

মঙ্গলবার ১২ জানুয়ারি সকালে রেডিও পল্লীকণ্ঠে ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ। এসময় তিনি অতিথিদের নিয়ে জন্মদিনের কেক কাটেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল ইসলাম এর সভাপতিত্বে ও রেডিও পল্লীকন্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মোঃ মেহেদি হাসান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি প্রধান শাশ্বতী বিপ্লব, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ, রেডিও পল্লীকণ্ঠ ব্যবস্থাপনা কমিটি সিনিয়র সহ-সভাপতি ও বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক সৈয়দ মোসাহিদ আহমদ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়নের প্রোগ্রাম ম্যানেজার মোঃ আজিজুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার আবদুস সাত্তার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল্লাহ, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, এনটিভির স্টাফ করেসপনডেন্ট ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক এস এম উমেদ আলী, উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাতেমা-তুজ জোহরা, চ্যানেল এস এর বার্তা প্রধান খালেদ চৌধুরী, ব্র্যাক ডিবিশনাল ম্যানেজার (প্রগতি) মোস্তাক আহমেদ, ব্র্যাক ডিবিশনাল ম্যানেজার (দাবি) গোলাম রব্বানী, শ্রোতা ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন রাহেল আহমদ ও পলাশ দেবনাথ।

এছাড়াও উপস্থিত ছিলেন রেডিও পল্লীকন্ঠের অনুষ্ঠান প্রযোজক আল-আমীন, মার্কেটিং অফিসার দুলাল রায়, কারিগরী প্রযোজক হিমাদ্রি রায় শুভ্র, হিসাবরক্ষক রুমানা আক্তারসহ রেডিও পল্লীকন্ঠের সকল প্রযোজক বৃন্দ,গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *