সোহেল রানা, যশোর প্রতিনিধিঃযশোরের বেনাপোলে ২৩৪ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

শনিবার (১৩ ফ্রেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পোর্ট থানাধীন কাগজপুর সাকিনস্থ পৌরসভা গেট সংলগ্ন তামিমি কফি কর্ণারের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- বেনাপোল পোর্ট থানার দৌলতপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত তাহাজ্জুতের ইসলামের ছেলে নাজমুল ইসলাম (২৯) ও যশোর কোতোয়ালী থানাধীন শংকরপুর জোমাদ্দারপাড়া এলাকার আব্দুল মজিদের ছেলে সবুজ হোসেন।

ডিবি সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সোমের দাশের নেতৃত্বে (এসআই) শামীম হোসেন, (এসআই) চন্দ্র কান্ত গাইন সঙ্গীয় ফোর্সসহ বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুর সাকিনস্থ পৌরসভা গেট সংলগ্ন তামিমি কফি কর্ণারের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।এসময় নাজমুল ইসলাম ও সবুজ হোসেন কে ২৩৪পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে।

এ ব্যাপারে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাশ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বেনাপোল পোর্ট থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *