সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের এক কিশোরীকে (১১) ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।মঙ্গলবার (২৭ এপ্রিল) ভোর রাতে যশোর সদর উপজেলার বিজয়নগর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন- বিজয়নগর গ্রামের সমর ঘোষের ছেলে অনুপম কুমার ঘোষ (২০) ও প্রতাপ ঘোষের ছেলে অর্নব কুমার ঘোষ (১৪)।এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে,গত ২৯ মার্চ বিকেল সোয়া ৪টার দিকে অনুপম ও অর্নব ওই কিশোরীকে ডেকে বিজয়নগর গ্রামের দোলন ঘোষের ফাঁকা বাড়িতে নিয়ে যায়। এরপর তারা ওই কিশোরীকে ধর্ষণ করে। ভয়ভীতি দেখানোর কারণে মেয়েটি ওই বিষয়ে কাউকে কিছু জানায়নি।

সর্বশেষ গত (২৫ এপ্রিল) সকাল সোয়া ১১টার দিকে অনুপম ওই কিশোরীকে ডেকে আবারো ওই ফাঁকা বাড়িতে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটি নিজেকে ছাড়িয়ে পালিয়ে আসে এবং মায়ের কাছে সবকিছু জানায়।এ ঘটনায় সোমবার (২৬ এপ্রিল) ওই কিশোরীর মা কোতয়ালী থানায় মামলা করেন।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আলম বলেন,অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে অনুপম ও অর্নব নামে দুইজনকে আটক করা হয়েছে। এছাড়া নির্যাতিত কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।দুপুরে তাকে আদালতে উপস্থাপন করা হলে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *