সোহেল রানা, যশোর প্রতিনিধিঃযশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।রোববার (৩ অক্টোবর) সকালে পুলিশ লাইন্স কনফারেন্স রুমে যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়ের সভাপতিত্বে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভার শুরুতেই গত মাসের কল্যাণ সভায় প্রস্তাবিত কল্যাণ মূলক দাবি সর্বসম্মতিক্রমে বাস্তবায়ন করা হয় এবং একই সাথে অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিয়ে আলোচনা করা হয়।

কল্যাণ সভা শেষে গত মাসের লটারির মাধ্যমে তিন জন পুরস্কার বিজয়ী কনস্টেবল নারী/পুরুষ এর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।সভা শেষে যশোর জেলা হতে পিআরএল গমনকারী চার জন পুলিশ সদস্যকে আনুষ্ঠানিকতার সাথে বিদায় ও সম্মাননাসূচক উপহার সামগ্রী প্রদান করা হয়।

কল্যান সভা পরিচালনা করেন মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল,যশোর।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিঃ পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ ),যশোর জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, নাভারন সার্কেল, যশোর, মামুন আশেক সুজা, সহকারী পুলিশ সুপার,মনিরামপুর সার্কেল,যশোর, আরআই পুলিশ লাইন্স,যশোর, ডিআইও-১, জেলা বিশেষ শাখা,যশোর, সকল থানার অফিসার ইনচার্জগণ, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা,ট্রাফিক ইন্সপেক্টর(প্রশাসন), আরও-১, রিজার্ভ অফিস যশোর,সকল বিট অফিসারগণ সহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা, অফিসার ও ফোর্সগণ।

Leave a Reply