মোঃ রায়হান উদ্দিন, শার্শা (যশোর) প্রতিনিধিঃ
যশোর বেনাপোলের ১২৬০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব বজলুর রহমান।

আজ বেলা ১১ টার সময় সামাজিক দুরত্ব বজায় রেখে বেনাপোল ইউনিয়ন পরিষদের হলরুমে প্রাইভেটকার একতা সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকের কাছে ২০১ জন সদস্যের পরিবারের জন্য এবং উক্ত ইউনিয়ন ও পৌর শহরের সর্বমোট ১২৬০ পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ চাউল’র সাথে তিনি প্রতিবারের ন্যায় এবারও নিজ তহবিল থেকে ডাউল, আলু, পিয়াজসহ বিভিন্ন প্রকারের খাদ্য সামগ্রী সম্পৃক্ত করে এলাকার হতদরিদ্র এবং লক ডাউনে কর্মহীন হয়ে বেকারত্ববরণ করে পিছিয়ে পড়া মানুষদের জন্য এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব বজলুর রহমান বলেন, তার চেয়ারম্যান জীবনের দীর্ঘ ১০ বছর যাবত সরকারি-বেসরকারি সাহায্য সহযোগিতার পাশাপাশি তিনি নিজের সাধ্যমত খাদ্যসামগ্রী সংযুক্ত করে বেনাপোল পৌর ও ইউনিয়নবাসীর মধ্যে সহযোগিতা করে আসছেন। বেনাপোল পৌর অঞ্চলে কি কারণে সাহায্য সহযোগিতা করছনে তা তিনি জানেন না বলে জানান। বলেন, মানুষ মানুষের জন্য। করোনার লকডাউনে বেনাপোল ১ম শ্রেণীর পৌর শহরে অনেক খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পিছিয়ে পড়েছেন। যাদের অনেকে কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারেনা। এসকল ব্যক্তিদের চিহ্নিত করে তিনি এযাবতকাল সাধ্যের ভিতর সহযোগিতা করে আসছেন। আজও তিনি বেনাপোল পৌর শহরসহ ইউনিয়নের ২০১ জন প্রাইভেটকার ও মাইক্রোবাসের ড্রাইভার হেলপারসহ মোট ১২৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *