মোঃ রায়হান উদ্দিন, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পুটখালী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজিজুর রহমান (৬০) সভাপতি পদ থেকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদানে মত প্রকাশ করেছেন। বেনাপোল বন্দর প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি বেনাপোল পুটখালী ইউনিয়ন বিএনপির সভাপতি পদ ও দলের সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

সংবাদ সম্মেলনে আজিজুর রহমান বলেন, সত্যি আমি আওয়ামী লীগ সরকারের উন্নয়নে অভিভূত। তাদের উন্নয়নে মুগ্ধ হয়ে আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। দীর্ঘ দুই যুগের বিএনপির পুটখালী ইউনিয়ন বিএনপির সভাপতি পদ, সদস্য ও বিএনপির সকল কর্মকান্ড থেকে নিজেকে বিরত দিলাম। আজ থেকে বিএনপির রাজনীতির সাথে আমার কোন সম্পৃক্ততা নেই এবং ভবিষ্যতে আওয়ামী লীগ সরকারের সকল ভালো কাজের সঙ্গী হওয়ার আত্মপ্রত্যয় করলাম। সব সময় ভালোর সাথে থাকারও অভিমত ব্যক্ত করেন আজিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাঃ সম্পাদক নাসির উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু সহ বিভিন্ন নেতাকর্মী বৃন্দ।

আজিজুর রহমান বেনাপোল বাজার কমিটির সভাপতি ও শার্শা উপজেলা বিএনপির সিনিয়ার সহ-সভাপতি শামছুর রহমানের ছোট ভাই। এছাড়াও পুটখালী বিএনপির শীর্ষ কয়েকজন নেতাও আওয়ামী লীগে যোগ দিতে পারে বলে জানা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *