আবু সাইদ চৌধূরী(রাণীনগর নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা জামিনুল ইসলাম জনি’র মটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ১নং খট্টেশ্বর রাণীনগর সদর ইউনিয়নে মটরসাইকেল শোডাউন করেন তিনি।

এদিন বিকাল সাড়ে ৩ টায় উপজেলার সদরের রেলগেট এলাকা থেকে প্রায় দুই শ’ মটরসাইকেল নিয়ে শোডাউন শুরু করেন। শোডাউনটি সদর ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। শোডাউনে বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা অংশ নেয়। এ সময় থেমে থেমে এলাকার জনগনের সাথে কুশল বিনিময় ও পথশোভা করেন সাবেক ছাত্রলীগ নেতা জামিনুল ইসলাম জনি।

রেলগেট এলাকায় পথ শোভায় মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা জামিনুল ইসলাম জনি সাংবাদিকদের জানান, বর্তমান আওয়ামী লীগ সরকার তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং খট্টেশ্বর রাণীনগর সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দাবি করেন তিনি। এছাড়া এলাকার উন্নয়ন, এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে এবং জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে চান জনি।

জনগণের পাশে থেকে সেচ্ছাসেবক হিসেবে কাজ করে সেবা দিতে প্রত্যাশা ব্যক্ত করেছেন এই মনোনয়ন প্রত্যাশী। তিনি বলেন, প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হতে পারবেন বলে দাবি করেছেন মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা জামিনুল ইসলাম জনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *