সোহেল হোসেন লক্ষীপুর জেলা প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৮ নং করপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মোঃ হারুন অর রশিদ ।

সোমবার দুপুরে ২৫/১০/২০২১ তা ইং এলাকার জনগণ কে সাথে নিয়ে রামগঞ্জ উপজেলা নির্বাচন অফিস মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আসন্ন (ইউপি) নির্বাচনে লক্ষীপুর রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের জনগণের প্রত্যাশা পূরণে অত্র ইউনিয়নের সাবেক মেম্বার মোঃ হারুন অর রশিদ কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার হিসেবে দেখতে চায় অএ ওয়ার্ডের জনগণ।

নির্বাচনকে কেন্দ্র করে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে ইউনিয়নের ভোটারদের মুখে মুখে হারুন অর রশিদ এর নাম শোনা যায়। অএ ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ দলীয় নেতাকর্মীদের সঙ্গে রয়েছে তার সু সম্পর্ক।

তিনি এলাকার উন্নয়নে ৬ নং ওয়ার্ডের সকলের দোয়া, সহযোগিতা ও পরামর্শ চেয়েছেন।

গরিব দুঃখি অসহায় পরিবারের মাঝে সাহায্য সহযোগিতা করেন। তার নিজ অর্থায়নে এলাকার দরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান করেছেন।

সাংবাদিকদের সাথে আলাপকালে হারুন অর রশিদ বলেন আমার এলাকার জনগণ আমাকে তাদের সেবা করার সুযোগ দেন তা হলে আমি সব সময় তাদের পাশে থেকে কাজ করে যাবো।

তিনি নির্বাচিত হলে ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের বিভিন্ন সরকারি সাহায্য ও সরকারী সেবা ইউনিয়নবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিবেন এবং গরীব অসহায় মানুষের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি নিজ ওয়ার্ডের সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply