মোঃমাসুদ রানা, রামগড় প্রতিনিধিঃ

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় পৌরসভার অসহায় মানুষের আস্থাভাজন ব‍্যাক্তি অন‍্যায়ের সাহসী প্রতিবাদী,বর্তমান রামগড় পৌরসভার প্যানেলমেয়র১,৪নং ওয়ার্ড মাষ্টারপাড়ার কমিশার এবংরামগড়ের কৃতিসন্তান
মোঃআহসান উল্লাহ, রামগড় পৌরসভার সর্বস্থরের জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। বৃহস্পতিবার ১৩মে -২০২১)পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গণমাধ্যমে দেওয়া এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি।

মোঃআহসান উল্লাহ্ তার শুভেচ্ছা বাণীতে বলেন, “দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর প্রতিবছরই আমরা পেয়েছি পবিত্র ঈদুল ফিতর।

তাই সাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ধারা,” তিনি আরও বলেন, “পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে।

দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি।

” তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, “দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তাই এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো।

আমি সকলকে অনুরোধ করবো, আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল সংক্রমণকে রুখে দিতে পারবো,ইনশায়াল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *