বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে পৌর শহর এলাকা বীরমুক্তিযোদ্ধাগণ শহীদ আনোয়ার হোসেন স্বরণী মোড় থেকে বিরামপুর রেলষ্টেশন পর্যন্ত রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন করলেন পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

(২৪অক্টোবর) রবিবার বিকেলে পৌর শহর এলাকার ৩নং ওয়ার্ডের বীরমুক্তিযোদ্ধাগণ শহীদ আনোয়ার হোসেন স্বরনী মোড় থেকে বিরামপুর রেলষ্টেশন পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেন পৌর মেয়র।

এসময় তিনি রাস্তার কাজের অগ্রগতি ও গুরুত্বপূর্ণ সার্বিক বিষয়ে খোজ খবর নেন তিনি। এছাড়াও রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শনকালে রাস্তার আশেপাশে বসবাসরত পৌর নাগরিকদের সাথে কথা বলেন এবং তাদের খোজখবর নেন।

রাস্তা নির্মাণ কাজ পরির্দশনকালে ১নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোজাম্মেল হক,সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার,সাংবাদিক আব্দুর রশিদ, ব্যাবসায়ী আজাদ মন্ডল, বিজয় বাবু, কার্য্য সহকারী মনিরুজ্জামান, রায়হান কবির চপল, এসএম মাসুদ রানা,আঃ রউফ,আঃ রাজ্জাক,এরশাদ আলীসহ এলাকার সুধীজন,গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন-স্থানীয় মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক মহাদয়ের দিক নির্দেশনায় বিরামপুর পৌরসভার উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পৌরসভার নিজস্ব অর্থায়নে আজ বীরমুক্তিযোদ্ধাগণ শহীদ আনোয়ার হোসেন স্বরনী মোড় থেকে বিরামপুর রেলষ্টেশন পর্যন্ত রাস্তার নির্মাণ কাজ চলছে। তিনি আরো বলেন-পৌর শহর এলাকার মধ্যে পর্যায়ক্রমে যেসকল কাচা রাস্তা রয়েছে সেগুলো পাকা করা হবে।

Leave a Reply