সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি হলেন মো: মাহফুজুর রহমান সোহেল। রবিবার পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. জহির উদ্দিন বাবরের যৌথ বিবৃতিতে তাকে সহ সভাপতি শূন্য পদে অন্তভূক্ত করেন।

মো: মাহফুজুর রহমান সোহেল ১৯৯৩ সালে পৌর শহীদ স্মৃতি একাডেমী ছাত্রলীগের সভাপতি, ১৯৯৭ সালে পৌর ছাত্রলীগের সহ-সভাপতি এবং ১৯৯৯ সালে জেলা জেলা ছাত্রলীগের সদস্য এবং ২০১৮ সালে পৌর ৬ নং ওয়ার্ডের আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

সোহেল জানান, রবিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর পৌরসভার মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার নিজস্ব বাসায় ইফতারের দাওয়াতে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও ১৫টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক সহ বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়। এ সময় সকলের উপস্থিতিতে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক তাকে সহ-সভাপতি হিসেবে ঘোষণা দেন।

তিনি জানান, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। পৌর আওয়ামীলীগের সিদ্ধান্ত মোতাবেক আমাকে ওই কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন নয়ন ও পৌর আওয়ামীলীগের সভপতি ইসমাইল হোসেন চৌধুরী, সম্পাদক এড. জহির উদ্দিন বাবরের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি।

পৌর আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী জানান, ২০১৮ সালে পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী সফি উল্যাপাটাওয়ারীর মৃত্যুর পর তার পদটি শূন্য হয়ায় উক্ত পদে মো. মাহফুজুর রহমান সোহেলকে সহ-সভাপতি পদে নিযুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *