সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরে যাত্রী সেজে অটোরিকশা ছিনিয়ে নিয়ে মো. মোহন ওরফে সুজন (১৬) নামে এক কিশোরকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২২ নভেম্বর) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের খালপাড় থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত মোহন সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহরকসবা গ্রামের কৃষক আলাউদ্দিনের ছেলে। অভাব অনটনের সংসারে বাবাকে সহযোগিতা করার জন্য ভাড়ায় ব্যাটারিচালিত অটোরিকশা চালাতো সে।
মোহনের মা খুকি বেগম জানান, তার ছেলে অটোরিকশা চালিয়ে প্রতি রাতে বাড়ি ফিরে আসতো। রোববার সে আর বাড়ি ফেরেনি। তার মরদেহ পাওয়ার খবর শুনে তিনি ঘটনাস্থল ছুটে যান। অটোরিকশাটি ছিনতাই করার জন্য তার ছেলেকে হত্যা করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, খালপাড়ে মোহনের মরদেহ পড়ে ছিল। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অটোরিকশাসহ মোহনের কাছে থাকা মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে গেছে হত্যাকারীরা।
লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে যাত্রী সেজে পরিকল্পিতভাবে মোহনকে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে

Leave a Reply