সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে ৮৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ ভোরে সদর উপজেলার চৌধুরী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে তাকে।

গ্রেফতারকৃত হলেন, জেলার রায়পুর উপজেলার সাইচা গ্রামের লাল মিয়া পাটোয়ারী বাড়ির মৃত আরশাদ পাটোয়ারীর ছেলে জহির পাটোয়ারী (৪৯)।

লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদরের চৌধুরী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়। পরে মামলা দায়ের করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আরো বলেন, জহির চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন থেকেই গোপনে সে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তাঁর বিরুদ্ধে ৪টি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

এদিকে নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, জহির একজন মাদক ব্যবসায়ী। তার প্ররোচনায় পড়ে এলাকার বহু যুবক মাদক সেবনের সঙ্গে জড়িত হয়ে যাচ্ছে। এতে ধ্বংস হচ্ছে যুব সমাজ।

মাদক ব্যবসা করার অপরাধে পূর্বে কয়েকবারই সে গ্রেফতার হয়েছে। করেছেন কারাবরণ। তবে বেশিদিন কারাগারে থাকতে হয় না তাকে। জামিন নিয়ে চলে আসেন বাইরে। পুনরায় শুরু করেন মাদক ব্যবসা।

স্থানীয়রা মনে করেন, যথাযথ শাস্তি না পাওয়ায় জহির দেদারছে চালিয়ে যাচ্ছে অবৈধ এ ব্যবসা। মাদক ব্যবসায়ের অপরাধে তারা জহিরের কঠিন দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন।

Leave a Reply