সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরে ৮নং দত্তপাড়ার কাশিপুরে এলপিজি গ্যাস পাম্পের উদ্বোধন করলেন নয়ন এমপি
গ্রামীণ জনগোষ্ঠীর দ্বারপ্রান্তে সেবা পৌঁছে দিতে লক্ষ্মীপুরের প্রত্যন্ত গ্রাম কাশিপুরে একটি এলপিজি গ্যাস পাম্প ও অত্যাধুনিক সুপার মার্কেট প্রতিষ্ঠা করেছেন বিশিষ্ট শিল্পপতি মো: মনিরুল ইসলাম। বর্তমান সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী গ্রামকে শহরে রূপান্তরিত করার প্রয়াস হিসেবে দুটি প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।
শুক্রবার (২৭ আগস্ট) বাদ জুমা এ দুটি প্রতিষ্ঠানের উদ্বোধন করেন লক্ষ্মীপুর – রায়পুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
এই সময় দোয়া ও মুনাজাতের মাধ্যমে শামীম এলপিজি গ্যাস পাম্প ও হাজী মনির সুপার মার্কেট নামে এ দুটি প্রতিষ্ঠানের সমৃদ্ধি কামনা করা হয়।
বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন নোয়াখালী শাখার সভাপতি ড. এম এ নোমান এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু এবং বাংলাদেশ সরকারের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব মুহাম্মদ কায়কোবাদ।
এ অনুষ্ঠানে বক্তারা বলেন, গ্রাম শহরে রূপান্তরিত হলে দেশের বেকার জনগোষ্ঠীর বিশাল একটি অংশ গ্রামেই কর্মসংস্থান করে নিতে পারবে। বর্তমান সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী গ্রামকে শহরে রূপান্তরিত করতে হলে গ্রামাঞ্চলে এভাবেই কলকারখানা ও সেবামুখী প্রতিষ্ঠান গড়ে তোলার বিকল্প নেই। তাই শিল্পপতি ও ব্যবসায়ীদের গ্রামীণ জনগোষ্ঠী ও গ্রামাঞ্চলের প্রতি সুদৃষ্টি দিতে আহ্বান জানান তারা।
লক্ষ্মীপুর সদর উপজেলার ৮নং দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসানুল কবির রিপন সহ স্থানীয় দত্তপাড়া, বশিকপুর ও সাহাপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *