সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি:
জেলাপর্যায়ে পরপর দু’বার শ্রেষ্ঠত্ব অর্জনের পর এবার বিভাগীয় পর্যায়েও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন, লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মো. জসীম উদ্দীন।

রোববার (৬ জুন) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, বিপিএম (বার) পিপিএম (বার) তার কার্যালয়ে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে জসীম উদ্দীনের হাতে ক্রেষ্ট ও সার্টিফিকেট তুলে দেন। এ সময় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে একই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়াকেও ক্রেষ্ট ও শ্রেষ্ঠত্ব সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, পিপিএম (সেবা)। এসময় পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর মডেল থানা এলাকার আইন-শৃঙ্খলার উন্নয়ন, মাদক উদ্ধার, গ্রেপ্তারী পরোয়ানা তামিল, মানবিক কাজে পুলিশিং কার্যক্রম জোরদার, কিশোর গ্যাং নিয়ন্ত্রণে দক্ষতা, থানায় রুজুকৃত চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, মামলা নিষ্পত্তিতে পেশাদারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভালকাজের স্বীকৃতি স্বরূপ মে/২০২১ মাসে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন ও শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে লক্ষ্মীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়াকে নির্বাচিত করা হয়।

লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, মূলত ভালোকাজের মাধ্যমে পুলিশি সেবা জনগণের কাছে পৌঁছে দেয়াই আমার লক্ষ্য। শ্রেষ্ঠত্ব অর্জন করা এটি ভালোকাজের স্বীকৃতি স্বরুপ। এর মাধ্যমে দায়িত্ব আরো বেড়ে গেল। ভবিষ্যতেও যাতে এ ধারা অব্যাহত থাকে, তার জন্য সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *