সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে লক্ষ্মীপুরে মানববন্ধন
দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার পরিকল্পনাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে লক্ষ্মীপুরে কর্মরত সাংবাদিক ও ব্যবসায়ী সমাজ।
আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এই দাবি করা হয়। এ সময় বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যাচেষ্টার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন ব্যবসায়ী ও সাংবাদিকরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মেদ হেলাল, সাবেক সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, বঙ্গবন্ধু পরিষদের লক্ষ্মীপুর সভাপতি শাহজাহান কামাল, লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস, সাংবাদিক রেজাউল করিম পারভেজ, সাংবাদিক মামুনুর রশিদ, ব্যবসায়ী ইসমাইল হোসেন বাপ্পী, আবুল কাশেম, শামছুদ্দোহা রাজু ও নুরে আলম প্রমুখ।
মানববন্ধন থেকে অবিলম্বে হত্যার পরিকল্পনাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। মানববন্ধনে অন্যান্যের মধ্যে অংশ নেন সাংবাদিক মীর ফরহাদ হোসেন সুমন, জাহাঙ্গীর হোসেন লিটন, একেএম মিজানুর রহমান, সম্পাদক প্রকাশক ফোরামের সদস্য সচিব কাজী মাকছুদুর রহমান,
সোহেল হোসেন দপ্তর সম্পাদক আরজে এফ জেলা শাখা লক্ষ্মীপুর, আরিফুর রহমান, মো. নিজাম উদ্দিন, সোহেল রানা, সুমন দাস, নুর মোহাম্মদ ও মেরাজ হোসেন প্রমুখ। এছাড়া মানববন্ধনে সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

Leave a Reply