সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার ৮নং চর কাদিরায় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ব চর কাদিরায় বটতলী বাজার পশ্চিম পাশে মনু ব্যাপারীর নতুন বাড়িতে নিজ মেয়ের জামাইর সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থা হাতে নাতে ধরা খেলো শাশুড়ী।
ঘটনার সময় দুপুর ১২: টা রোজ শনিবার ২১ অক্টোবর

৮নং পূর্ব চর কাদিরায় ইউনিয়নের বটতলী বাজারের পশ্চিম পাশে মনু ব্যাপারীর নতুন বাড়ির জামাল উদ্দিনের স্ত্রী ফাতেমা বেগম নিজ বসত ঘরে এই ঘটনা ঘটে ।
স্বামী জামাল উদ্দিন বলেন আমি ঘরে প্রবেশ করে খাটের ওপর আমার স্ত্রী ও মেয়ের জামাই কে অনৈতিক কাজে লিপ্ত অবস্থা দেখে চিৎকারে করে এলাকা বাসী ঘটনা স্হলে আসেন ফাতেমা বেগম ঘটনা শিকার করে আরো বলেন আমার মেয়ের জামাই রুবেল হোসেন আমাকে ভয় দেখিয়ে আমার সাথে মেলা মেশা করে এর আগেও কয়েক বার আমার সাথে মেলা মেশা করছে আমার স্বামী সন্তান কে মেরে পেলার ভয় দেখিয়ে সে আমার সাথে এই সব করছে।
ইউপি সদস্য মোঃ মিজান হোসেন, বাহার হোসেন একথাই
বলেন, গ্রামবাসী আমার কাছে আরো কয়েক বার অভিযোগ করেছেন কিন্তু ফাতেমা বেগম অভিযোগ অস্বীকার করেন আজ তার স্বামী গ্রামবাসী জামাল উদ্দিন তার স্ত্রী ফাতেমা ও রুবেল কে অনৈতিক কাজে লিপ্ত অবস্থা হাতে নাতে ধরে আমাকে খবর দিলে আমি কমলনগর থানায় পুলিশ কে খবর দিয়েছি।

কমলনগর থানার এ এস আই আমির হোসেন মো: মিজান ঘটনা স্হলে আসেন ফাতেমা বেগমের ও তার নিজ মেয়ের জামাই মোঃ রুবেল হোসেন কে আটক করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুসলেউদ্দিন বলেন, এই বিষয়ে ফাতেমার স্বামী জামাল উদ্দিন নিজেই বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন করেছেন মো: রুবেলকে রবিবারে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানোর হয়েছে।v

Leave a Reply