সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রায়পুরে ১০ শতাংশ জমি কিনতে না পেরে অপর খরিদ্দারের ঘরে ঢুকে পিটিয়ে নারীসহ ৪জনকে রক্তাক্ত জখম করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে। এসময় তারা আসবাবপত্র ও বসতঘর ভাঙচুর করে।

উপজেলার পূর্ব চর পাতার ৭ নং ওয়ার্ডের গাজী বাড়ির আলী আহমদ একই এলাকার দুলা মিয়াবেপারী বাড়ির আব্দুল আজিজের ছেলে মোহাম্মদ বিল্লাল হোসেনের কাছ থেকে ১০ শতাংশ জমি খরিদ করেন। এই জমি গাজি বাড়ির তোফায়েল আহম্মেদের ছেলেরা কিনতে না পেরে খরিদ্দার আলী আহমদ এর কাছ থেকে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে দফায় দফায় হামলা চালিয়ে আলী আহমদ (৬৫),তার স্ত্রী ফিরোজা বেগম(৪৫),সবুজ(২২),স্বপন(১৮)কে মারধর করে।

এই নিয়ে আদালতে মামলা হলে বিবাদীপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে শুক্রবার আলী আহমদের বসতঘরে হামলা চালায়। এ সময় তারা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায় বলে ফিরোজা বেগম জানিয়েছেন।নারী-পুরুষসহ ৪ জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে অভিযুক্ত তোফায়েল আহমেদের ছেলে বাবু, হান্নান, শাকিল, মন্নান ও তাদের সঙ্গীয় তারেক, নুরু ও অজ্ঞাত পরিচয়ের রঞ্জন কোনো সদুত্তর না দিয়ে এ প্রতিবেদকের সামনেই পূণরায় ঝগড়ায় লিপ্ত হয়।

রায়পুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল জলিল বলেন-‘এ বিষয়ে কোনো অভিযোগ এখনো পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য বাবু, হান্নান, শাকিল একাধিক মাদক মামলার আসামি। তারা দীর্ঘ কয়েক বছর ধরে মাদক ব্যবসা করে আসছিল বলে স্থানীয়রা জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *