সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ডাকাতি প্রস্তুতি মামলায় মো. রনি (২৭) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত মো. রনি দেওপাড়া গ্রামের জসীম উদ্দিনের পুত্র এবং স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা রিংকুর সহযোগি বলে জানা গেছে।

মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ২০ এপ্রিল রাতে চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে জনৈক আন্দের বাড়ির সুপারী বাগানে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসস্ত্রসহ পাঁচপাড়া গ্রামের মাহমুদুল হাসান রিপন (২৩), একই এলাকার আলম উদ্দিন প্রকাশ গিয়াস উদ্দিন (৩০) ও পশ্চিম জামিরতলী গ্রামের মো. বাবুলকে (৩৪) গ্রেপ্তার করে পুলিশ।

পরে তারা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে মো. রনি ডাকাতি প্রস্তুতি ঘটনায় জড়িত ছিল বলে স্বীকারোক্তি দেয়। ওই স্বীকারোক্তি মোতাবেক মঙ্গলবার রাতে চন্দ্রগঞ্জ থানার এএসআই মো. মহিউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো. রনিকে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেন।

এদিকে মো. রনিকে স্থানীয় যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকুর সাথে তার ফেসবুক পেইজে অনেকগুলো ছবি দেখা যায়। মূলত; রনি মাদক ব্যবসা, ডাকাতি, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপকর্মে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক বলেন, গ্রেপ্তারকৃত রনির বিরুদ্ধে মাদক ব্যবসা, ডাকাতি, চুরি, ছিনতাইসহ অসংখ্য অভিযোগ রয়েছে। ডাকাতি প্রস্তুতির ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগ থাকায় তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *