সোহেল হোসেন স্টাফ রিপোর্টার:লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলা শহরের মেইন রোডের ভিবো মোবাইল বাজার শো-রুমে দূধর্ষ চুরি সংগঠিত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে। এসময় সংঘবদ্ধ চোরের দল উক্ত শো-রুম থেকে ৬৭ পিস মোবাইল সেট ও নগদ ১লক্ষ টাকা লুটে নেয়।
শো-রুম মালিক শাহ আলম পাটোয়ারী জানান, প্রতিদিনকার আজ রবিবার সকাল ৯টায় তিনি তার শো-রুমে এসে দেখেন সামনের শার্টারের তালা কাটা। সাথে সাথে তিনি দোকানে ঢুকে দেখেন দোকানের শোকেইসগুলো থেকে মূল্যবান মোবাইলগুলো নেই এবং ক্যাশ বাক্স ভাঙ্গা। পরে তিনি সিসি ক্যামেরার ফুটেজ দেখেন। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ৭/৮জনের একদল চোর দোকানের শার্টারের সামনে কয়েকজন বিছানার ছাদর টানিয়ে তালা কেটে দোকানে ঢুকে। দোকানের ভিতরে ঢুকেই চোর সদস্যরা সবগুলো শো-কেইস থেকে দামি দামি ৬৭টি মোবাইলসেট ব্যাগে ভরে নেয়। দোকান থেকে বের হয়ে চোরের দল বাজারের দক্ষিণ দিকে চলে যায়। পরে দোকানের সবকিছু খুঁজে নিশ্চিত হন ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ১লক্ষ টাকাসহ প্রায় ১২লক্ষ টাকার মোবাইলসেট নিয়ে যায় চোরের দল।
এই সময় তিনি আরো জানান, মাত্র দেড় বছর আগে তিনি এ শো-রুমটি চালু করেছেন। আত্মীয়স্বজন থেকে কর্জ করে তিনি দোকানটি নিয়ে আলোর মুখ দেখার আগেই সর্বশ্রান্ত হয়ে গেছেন।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, রামগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ হুমায়ুন কবীর ও উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন।
উপ-পরিদর্শক মোঃ হুমায়ুন কবীর জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সন্ধার পর ক্ষতিগ্রস্থ দোকান মালিক থানায় অভিযোগ দিবেন বলে আমাদের জানান।

Leave a Reply